ডেস্কটপকে ক্লিন রাখতে এবং আরও সহজভাবে স্টার্টমেনূকে ব্যাবহার করার জন্য Jetstart menu

1কম্পিউটারে ইনস্টলথাকা সমস্ত এপ্লিকেশগুলিকে পাওয়া যায় All Programs থেকে, কম্পিউটারে যত এপ্লিকেশন বাড়তে থাকে তার সঙ্গে সঙ্গে All Programs এরিয়াও ক্রিটিকাল ও নোংরা হতে থাকে। All Programs এরিয়া ক্রিটিকাল হলে পছন্দের প্রোগ্রামগুলিকে খুঁজে পেওয়াটা একটু বিরক্তিকর হয়ে থাকে।তাই All Programs এরিয়াতে না গিয়ে খুব সহযেই পছন্দের প্রোগ্রামগুলিকে খুঁজে পেতে এই Jetstart menu দারুন কাজ দেয়। Jetstart এপ্লিকেশনটিতে শুধুমাত্র টাইপ করেই কম্পিউটারে ইনস্টলথাকা সমস্ত Programs গুলিকে খুঁজে পাওয়া যাবে।যার ফলে ডেস্কটপে পোগ্রামগুলির সর্টকাট না রাখলেও চলবে। ডেস্কটপে পোগ্রামগুলির সর্টকাট না থাকলে ডেস্কটপ ক্লিন থাকবে এবং ওয়ালপেপারেও মজাটা নেওয়া যাবে দারুন ভাবে।

2


এর মাধ্যমে যে কোন পোগ্রামকে কুইকলি এক্সেস করা যাবে যেমন এপ্লিকেশনটি চালু অবস্থাতে কোন পোগ্রাম এক্সেস করার জন্য স্টার্টমেনুতে ক্লিক করার দরকার নেই মাউসের পয়েন্টার স্টার্টমেনুর কাছে নিয়ে গেলেই হবে।


3


সর্টকাটগুলিকে ড্রাগ এণ্ড ড্রপ করে ম্যানেজ করা যাবে,একবারে মাল্টিপ্লাই পোগ্রামকে ওপেন করা যাবে,যে কোন পোগ্রামকে হটকীর মাধ্যমে এক্টিভেট করা যাবে,ইচ্ছামত পোগ্রামগুলিকে টুলবার থেকে ডেস্কটপে ড্রাগ করা যাবে,টাস্কবারে থাকা বটনগুলিকে যেমন খুশি রিওর্ডার  করা যাবে,এছাড়াও আরও কিছু দারুন সুবিধা রয়েছে এর মধ্যে।


ট্রাই Jetstart menu


আমার পোস্টগুলি যদি আপনার ভাল লেগে থাকে তবে একটি কমেন্টস করতে ভুলবেন না এর জন্য মাত্র ২ মিনিট লাগবে।Give ur Comment

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: